ভাবির ভোদা- ১

নিঝুম দু পু র,  যে  যার  অফিসে  গেছে।  বাসায় মা বৌদি আর আমি। বেদম হিসি পেয়ে ঘুম  ভেঙ্গে  গেল। ছুটলাম বাথরুম। কোণোমতে বাড়া বার করে শান্তি ।সারা শরীর জুড়ীয়ে গেল। তাড়াতাড়িতে দরজা বন্ধ ক রা হয় নি।হঠাত  কানে এলো  ছ্য -র-র  ছ্য-র-র  শ ব্দ। আমার পায়ের কাছে ঠাওর করে দেখলাম উদোম পোদ আমার ভাবিজান হেলেনা।পায়খানা-পেচ্ছাপের বেগ চাপলে মানুষ চোখে অন্ধকার দেখে। অল্প আলোতেও হেলেনার ধপধপে পাছাটা স্পষ্ট দেখা যাচ্ছে।”চোখে  দ্যাখ না…বাড়া  বার করে  ঢুকে পড়লে।বা-ব বা রে বা ব -বা  কি সাইজ! ঘাই ষোল মাছ।”ভাবির  কথা শু নে লজ্জা পেলাম।সত্যিই ছোটো বেলা থেকে শু নে এসেছি,আমি না কি বাড়া কপালি ছেলে।বললাম, তুমিও তো দরজা বন্ধ করনি।

-কি করে  জানবো, আসবার সময় দেখলাম চিতয়ে মা স্তুল  উচিয়ে ঘুমোচ্ছ।হেলেনা  সপক্ষে  যুক্তি খাড়া করে।ভাবী তোমার মুতের কি শব্দ!যেন মুষলধারে বিষ্টি  পড়ছে। ভাবির গালে লা লচে আভা,কিন্তু দমবার পাত্রী নয়,একটূ থেমে বলল,আমার  গুদ চিপা হলে আমি কি করব,পানি বেরতে     শ ব্দ হবে না?

-সে কি  দু- বছর ধরে ভাইজান কি করলো, ফুটা বড় করতে পারলো  না? মজা করে বললাম।কিন্তু ভাবির মুখটা কেমন উদাস মনে হল।

-তোমার ভাইজানের কথা আর বোল না।তলপেটের নীচে  চামচিকার  মত বাড়াটা ঝোলে নিস্প্রান।ভাবির গলায় এক রাশ বিরক্তি ।বুঝতে        পারলাম অনেককাল জমে থাকা একটা ব্যথার জায়গায় অজান্তে খোচা দিয়ে ফেলেছি।

-তুমি তো আগে এসব বলোনি?একটূ সহানুভূতি দেখাতে বলি।

-সত্যিই  কামাল!বছর খানেক পর তুমি এম.এ পাশ করবা..এসব কথা কি জনে জনে বলার?আর তাছাড়া  তোমা রে বললে তুমি কি করবা?আমার ভাগ্য ফিরায়া দিবা?

-ফুটা বড় করে দিতাম ।কথাটা ফস করে মুখ দিয়ে বেরিয়ে গেল।হেলেনা হাসতে হাসতে বলে, তোমার মুখের কোন রাখ-ঢাক নাই।যারা বেশি      কথা কয় তারা কা মের বলা অষ্ট রম্ভা।

-আমারে চেনো নাই,বললাম।আমার কথা শুনে হেলেনা ছেনালের মত হাসে। মু ক্তার মত দাত গুলোয় আলো ঠিকরে পড়ে।কেমন জিদ চেপে

যায়।দু হাতে ওর মাথাটা ধরে ঠোটে চকাস করে চুমু  খেলাম।’উ-ম-ম  ঠাকুর-পো..ছাড়ো…ছাড়ো-‘  হেলেনা বাধা দেয়।তোমার কোনো আক্কে ল

নেই, কে কোথায় দেখে ফেলবে।হাতের পিঠ দিয়ে মুখ মোছে।তারপর ঘরের দি কে পা বাড়ায়।আমিও অনুসরণ  ক রি।ঘরে ঢুকে পিছন ফিরে

দরজা বন্ধ ক রে।আমি পিছন থেকে পাছার কাপড় তুলে দু হাতে পাছা দুটো টিপতে থাকি।তুলতুলে নরম পাছা আঙ্গু ল ডুবে যাচ্ছে। হেলেনা ঝাঝিয়ে ওঠে,আঃ  কি করছো?তোমার আর তর সয়না।কাপড়টা খুলতে দেবে তো? আমার দিকে পিছন  ফিরে হেলেনা নিজেকে নিরাব্রণ করে।বুকের উপর

ঝুলতে থাকা  কমলা লেবুর মত মাইদুটো দেখে বললাম,ঐ দুটো বাতাবি লেবু করে দেবো।মুখটিপে হাসে হেলেনা।উরু সন্ধিতে যেন একটা ছোট মৌচাক।বালের মধ্যে হাত ঢূকিয়ে গুদের চেরাটায় শুড়শুড়ি দিলাম।হেলেনা শিতকার দিয়ে উঠল, উর-ই   মা র-এ-এ-

-ভাবি ব্যথা পেলে,শঙ্কিত হয়ে বললাম ।

-এখন আমারে ভাবি কও ক্যানো?

-কি বলবো?

-বলবা ভোদারানি’ —হি-হি-ক রে হাসে।তোমার দিস্তাটা খালি ফাল দেয়,লোভে হারামির মাথাটা চক চক করে।তোমার মুগু র তোমার মতই

সবুর সয়না।কথাটা বলেই  বাড়াটা ধরে হ্যাচকা টান দেয়।আতকে উঠলাম,কি হল ছিড়বে না কি? এবার মোচড় দিতে লাগলো।বেশ আরাম      পা চ্ছি, চোখ বুজে আসছে–আঃ-আ-আ-

দু  বগলের পাশ দিয়ে হাত চালিয়ে ওর পাছা দুটো দলাই মলাই করতে থাকি ।সুন্দর ঘামে ভেজা গন্ধ হেলেনার সারা শরীরে,মাতাল করে দিচ্ছে।

বাড়াটা বুঝতে পারছি ক্ষেপে উঠেছে ।গুদের মধ্যে আঙ্গুল ঢূকিয়ে ঘুটতে থাকি,হেলেনার শরীর কেপে ওঠে,উ-উ-রে  উ-উ-রে হারামিটা আমাকে মেরে ফেললো-রে-এ-এ-

কিছুক্ষণ ঘাটার পর আমার আঙ্গু ল কাম রসে জব জব ,আঙ্গু লটা মুখে পুরে দিলাম।না মিঠা না তিতা এক অদ্ভুত স্বাদ।নেশা ধ রে যায়।লোভ বেড়ে যায়,হাটূ গেড়ে বসে বাল সরিয়ে গাছ পাকা আম যে ভাবে ফুটো করে চোষে সে ভাবে গুদ চুষতে লাগলাম।হাত দিয়ে আমার মাথাটা গুদের উপর চেপে ধ রে হেলেনা।ওর দম বন্ধ হয়ে আসছে, গোঙ্গানীর স্বরে বলে,ও-রে বো-কা-চো-দা  গু উ দে ঢো-ক -আ-আমি আর পারছি না রে—

পুচুক পুচুক করে কাম রস বের হচ্ছে আমি পান করছি ,নিজেকে মাতাল মাতাল মনে হ চ্ছে। হেলেনা মাথাটা পিছন দিকে হেলিয়ে,চোখের পাতা  আয়েসে বুজে এসেছে।

-উঃ-ইসঃ-উ-ম-আঃ-আর পারছি না।কামাল, সোনা আমার,আর আমি পারছি না।গুদের মধ্যে  পোকাগুলোর কামড়ানি বন্ধ করো।তোমার মুগু র দিয়ে একটু ঘেটে দাও,খুচিয়ে খুচিয়ে শালাদের শেষ করো।

আমি দু হাতে পাছা টীপছি আর রস খাচ্ছি।হাটূ ভেঙ্গে  আমার মুখের উপ র গুদের ভর।ও দাতে দাত চেপে ছট ফট করছে। ক্ষে পে গিয়ে আমার মুখের উপর গুদ ঘোশতে লাগল।কুচকুচে ঘন কালো বাল আমার নাকেশুড়শুড়ী দিচ্ছে।আমি উঠে দাঁড়িয়ে গুদু সোনাকে বুকে চেপে ধরলাম।গু মরে উঠলো হেলেনা ,মেরে ফ্যালো আমাকে মেরে ফ্যালো।আমি আর পারছি না। আমার গুদের ছা ল তু লে দাও।

মনে মনে বলি, ছাল  তুলবো    বাল ছিড়বো  নাও চালাবো  খালে  গুদ ভরবো মালে।

 

Advertisements

১ টি মন্তব্য

Filed under POPULAR চটি

One response to “ভাবির ভোদা- ১

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  পরিবর্তন )

Connecting to %s